1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

পাকা ঘর উপহার দিয়ে কথা রাখলেন বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী

রায়হান আহমেদ : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের সুন্দরপুর গ্রামে অসহায় আমেনা খাতুনের বসত ঘর গত ২৮ মার্চে আগুনে ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে সেখানে ছুটে যান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এবং চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. মাহবুব আলী।

আমেনা খাতুনকে আর্থিক সহযোগীতা করেন এবং নতুন পাকা ঘর উপহার দেয়ার প্রতিশ্রুতি দেন। এরই প্রেক্ষিতে প্রতিমন্ত্রীর নির্দেশনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করের প্রচেষ্টায় ও উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে অসহায় আমেনার নতুন ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্লাবন পাল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দালুর রহমান সহ স্থানীয় নেতাকর্মীগণ।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর বলেন- রমজানের দিনে এমন একটা দুর্ঘটনা, ওই পরিবারে বিষাদে পরিণত করে দিয়েছিল। খবর পেয়ে আমি, উপজেলা প্রশাসন ও বিমান প্রতিমন্ত্রী ওই বাড়িতে যাই। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ টাকা তুলে দেয়া হয় এবং নতুন পাকা ঘর তৈরী করে দেয়ার প্রতিশ্রুতি দেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। প্রতিশ্রুতির বাস্তবায়ন করতে আমি নতুন ঘরের ভিত্তি প্রস্তর স্থাপন করেছি। আশা করি ঈদের আগে নতুন ঘরে উঠতে পারবেন আমেনা খাতুন।

ক্ষতিগ্রস্ত আমেনা খাতুন বলেন, মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। ভাগ্যক্রমে আমিসহ ৫ সন্তান বেঁচে যাই। এক ছেলে ও চার মেয়েকে নিয়ে খুবই অসহায় অবস্থায় পড়ে গিয়েছিলাম। ঠিক সেই মুহূর্তে খোঁজ-খবর নিয়ে আমাদের উপজেলা পরিষদের চেয়ারম্যান আমার বাড়িতে প্রতিমন্ত্রীকে নিয়ে আসেন এবং আমার ঘরের ব্যবস্থা করেন।

     এই ক্যাটাগরীর আরো খবর